কিভাবে ফ্রিতে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন।

TubeMate,Install TubeMate,4K Video Downloader,Downloader

ইউটিউব ভিডিও ডাউনলোড করা কি বেআইনি?

হা ইউটিউব ভিডিও ডাউনলোড করা ইউটিউব এর রুলস অনুযায়ী বেআইনি।যদি ভিডিও এর মালিক আপনি না হোন আর অন্যের ভিডিও ডাউনলোড করে আপনার সাইটে বা চ্যানেল এ আপলোড করেন তাহলে ইউটিউব এর রুলস অনুযায়ী  আপনার সাইট বা চ্যানেলের আইনগত বেবস্থা নিতে পারবে।

তবে, ইউটিউব তার ওয়েব পরিষেবা এবং তার নিজস্ব অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে ভিডিও ডাউনলোড করার কিছু উপায় অফার করে। এই লেখায় আমরা  কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করব তা ব্যাখ্যা করব এবং আইফোন, অ্যান্ড্রয়েড, ম্যাক এবং পিসিের জন্য উপলব্ধ অন্যান্য বিকল্প সফটওয়্যার গুলোর সম্পর্কে আপনাকে জানাবো।

How to download YouTube videos to a PC

১.4K Video Downloader

4K Video Downloader

এক নাম্বার এ আছে 4K Video Downloader যা দিয়ে আপনি ইউটিউবের যেকোন ভিডিও যেকোন ফরম্যাট এ ডাউনলোড করতে পারবেন।যেমনঃMP3,3GP,MP4,4K,720p,1080p ইত্যাদি।এই সফটওয়্যার টি দিয়ে আপনি একটি প্লে-লিস্ট এর সব ভিডিও একসাথে ডাউনলোড করতে পারবেন।

এক সাথে কয়টি ভিডিও ডাউনলোড হবে সেটাও আপনি চয়েজ করে দিতে পারবেন ১টা,৩টা বা ৫টা তবে এক সাথে অনেক গুলা ডাউনলোড দিলে ডাউনলোড স্লো হতে পারে।তবে নেট কানেক্টশান ভালো হলে 7mbps এ ডাউনলোড হয়।

সফটওয়্যার টি ডাউনলোড করার অফিসিয়াল সাইট>> 4K Video Downloader 

চাইলে আমাদের সাইট থেকে প্রিমিয়াম ভার্সন ফ্রিতে নিতে পারবেন। Google drive

২।মোবাইলে এর জন্য TubeMate

TubeMate

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য সবচেয়ে জনপ্রিয় টুলস হচ্ছে TubeMate কারণ: এটি ব্যবহার করা সত্যিই সহজ ।যেকোন ফরম্যাট এ ডাউনলোড করতে পারবেন।যেমনঃMP3,3GP,MP4,4K,720p,1080p ইত্যাদি।  Install TubeMate

কিছু কিছু সাইট আছে যেখান থেকে আপনি চাইলে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।এর জন্য আপনাকে শুধু মাত্র ভিডিও এর লিঙ্ক সাবমিট করতে হবে এর পর প্রসেস বাটন এ ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে।নিচে সাইটের লিস্ট দেওয়া হলঃ

  1. Converto.io
  2. VidPaw Free YouTube Downloader
  3. KeepVid Online
  4. Savefrom

আমাদের পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।সামনে নতুন কিছু নিয়ে হাজির হওয়ার চেষ্টা করবো।

 

 

 

 

 

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *