about-us আমাদের কথা

আপনাকে স্বাগতম বাংলা ল্যাবস ভুবনে

আমার দেশ আমার গর্ব। আমার ভাষা আমার অহংকার । বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক। এই উদ্দেশ্যেই আসলে বাংলাল্যাবসের যাত্রা শুরু ২০১৮সালের ২১শে মার্চ তে। ইতিমধ্যে ব্লগটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা ব্লগে পরিণীত হয়েছে আপনাদের সকলের ভালবাসায়। আমরা আসলেই চাচ্ছি একটি সাইট দিয়ে টেকনোলজি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত যাওয়া যাক। আমাদের মূল উদ্দেশ্য দেশের মানুষের সাহায্য করা। তাদের কাছে আরো সুন্দর ও সহজভাবে টেকনোলজিকে তুলে ধরা।

টিউনারপেজের কথা এবং কিছু ইচ্ছা

বাংলাল্যাবস যখন নিজের পায়ে দাঁড়াবে, বাংলাল্যাবসের একটি সাহায্য বিভাগ থাকবে সেখানে যে যা পারবে সাহায্য করবে, সেই সাহায্যের অর্থ দেয়া হবে শীতের সময় রাস্তার পাশে যারা চাপা আর্তনাদ করে তাদের জন্য, গরমের সময় যারা এক ফোঁটা পানির পিপাসায় হাহাকার করে তাদের জন্য, মা বাবা ছাড়া যারা দুনিয়ায় একা থাকে সেই এতিমদের জন্য, বুড়ো হবার পর যেই সকল মা-বাবাদের ছুড়ে ফেলে দেয়া হয় বৃদ্ধাশ্রমে তাদের জন্য। আমরা কাজ করব সবার জন্য। যারা চির বঞ্চিত করুণ বাস্তবতার শিকার। আমরা সবাই এক সময় একজোট হয়ে কিছু না করতে পারলেও এগিয়ে যাব সেই নিরীহ মানুষের পাশে। কি আপনি দাঁড়াবেন না পাশে? পারবেন না আপনার একদিনের মোবাইল বিল অথবা ফাস্ট ফুডের আড্ডায় খরচ হয়ে যাওয়া অর্থের একটি ভাগ সেই মানুষ গুলোকে দিতে? আপনার উত্তরের আশায় অনেক গুলো করুণ মুখ চেয়ে আছে ..……

আপনিও হয়ে যান বাংলাল্যাবস এর লেখক

বাংলাল্যাবসে যারা লিখা লিখি করে প্রযুক্তি বিষয়ক আপনার জ্ঞান শেয়ার করতে পারেন আমাদের সাথে। যা কিছু জানেন তা অন্যদের জানান, এতে আপনার জ্ঞান আরো তুখড় হবে কারণ জ্ঞান আপনি যত বিতরণ করবেন তত বাড়বে। প্রযুক্তি নিয়ে যে কেউ লিখতে পারেন বাংলাল্যাবসে, আপনি যদি একজন নন টিজে ও হয়ে থাকেন তবুও পারবেন আপনার কবিতা, গল্প, গান, যাই পারেন। তবে যেহেতু এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই নিচের বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক করে পড়ে নিতে পারবেন। ব্লগ এর উপরে মেনুতে দেখুন “স্পেশাল বিভাগ” লিখা আছে, এই বিভাগের লিখা গুলো প্রথম পাতায় আসবে না।

নতুন পোস্ট গুলোর আপডেট নিন

 

আর, এস, এস নিয়ে রাখতে পারেন আপনার পিসিতে। টিউনারপেজের নতুন পোস্ট গুলোর আপডেট নিতে ‘বাংলাল্যাবস আর.এস.এস’ এবং সর্বশেষ মন্তব্য গুলোর আপডেট পেতে ‘বাংলাল্যাবস আর.এস.এস’ আছে আপনাদের জন্য।

আমরা আছি সোশিয়াল নেটওয়ার্কে

আপনি যদি চান যখনি কোন পোস্ট ব্লগে পোস্ট হবে তখনি পোস্ট এর খবর ফেসবুকে অথবা টুইটারে বসে বসে পাবেন তাহলে যোগ দিন আমাদের সোশ্যাল নেটওয়ার্কে।

  • Like করুন “টিউনারপেজ ফেসবুক পেইজ” আর নতুন পোস্ট এর আপডেট নিন ফেসবুকে বসে।
    বাংলাল্যাবস ফেসবুক পেইজ
  • Join করুন টিউনারপেজের অফিসিয়াল ফেসবুক গ্রুপে।
    বাংলাল্যাবস অফিসিয়াল ফেসবুক গ্রুপ

বাংলাল্যাবস টিম মেম্বার

এডমিনিস্ট্রেটরঃ-

১। সুজন চক্রবর্তী (01991959192)

২।শান্ত চক্রবর্তী

মডারেটরঃ-

১। দিগন্ত চক্রবর্তী

২। কেয়া চক্রবর্তী

৩। শান্তুনু চক্রবর্তী

৩।প্রান্ত চক্রবর্তী

৪। সজিব চক্রবর্তী

৫। ডিজিটাল টিউনার

হেল্প ডেস্কঃ-

১। সুজন চক্রবর্তী (01991959192)

২। কেয়া চক্রবর্তী

৩। শান্তুনু চক্রবর্তী

৩।প্রান্ত চক্রবর্তী

৪। সজিব চক্রবর্তী

[আপনিও যদি মনে প্রাণে দেশের জন্য কিছু করতে চান, আমাদের সাথে এডমিন প্যানেলে যোগ দিতে পারেন। বাংলা ল্যাবস সবাইকে স্বাদর আমন্ত্রণ জানায়।]

আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। মসৃণ হোক আপনার পথ চলা। পাশে থাকুন, ভালো থাকুন ও ভালো রাখুন পাশের মানুষটিকে।